Thursday, August 21, 2014

দারুন চোদার গল্প

আমার নাম শ্যামল,বয়স ২১ বছর। দুইবার মেট্রিক ফেল করার পর তিন বারেরে মাথায় পাস করে কলেজে ভর্তি হয়েছি। সুন্দরি মেয়েদের কি করে পটাতে হয় তা আমার চেয়ে ভাল মনে হয় টিচাররা ও জানে না, এর প্রমান স্কুলে থাকা কালিন সময়ে অবিবাহিত টিচার বাতেন কে নিয়ে অনেক মেয়ে পটিয়ে রুমে নিয়েছিলাম। আমাদের চারপাশে সবকিছু তে অনেক নিয়ম কানুন কিন্তু মেয়ে পটানোর কোন নিয়ম নেই, যার ফলে আমাদের কে অনেক কষ্ট করে মেয়ে পটাতে হয়। প্রথম দিন কলেজে গিয়েই চোখ পরল ক্লাসের বান্দবি তানিয়ার উপর, পরিচয় হলাম সবার সাথে। তানিয়ার সাথে কথা বলে বুজলাম তাকে পটানুটা অনেক কষ্ট হবে তাতে কি? কষ্ট করলেই কিন্তু মিষ্টি পাওয়া যায়।



তাই সিদ্দান্ত নিলাম তানিয়ার সাথে গনিস্ট হতে হলে তার সবচে প্রিয় বান্দবি ফারহানা কে পটাতে হবে,  ফারহানার  চেহারা তেমন  ভাল না তাতে কি আসে যায় ভাল জিনিস খেতে হলে দাপে দাপে খেতে হয় – যাদের চেহারা ভাল না তাদের কে আমার মত মডেল মার্কা পোলারা প্রপোস করলেই হয়ে যায়। আপনি যদি কোন মেয়ের সাথে প্রেম করেন এবং যা কথা বলবেন তা নিয়ে  মেয়েটি তার প্রিয় বান্দবির সাথে আলোচনা করবেই। তাই ফারহানার সাথে রাতে মোবাইলে  চুদাচুদি করি যাতে করে সে এগুলি তার বান্দবি তানিয়াকে বলে। তাছাড়া যেদিন প্রথম ফারহানাকে কলেজের টয়লেটে চুদেছিলাম সেদিন পাহারায় ছিল তার প্রিয় বান্দবি তানিয়া। ফারহানাকে চুদে যখন টয়লেট থেকে বের হলাম তানিয়ার দিকে চেয়ে দেখি আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে। আমি মনে মনে বললাম তকে চুদার জন্যই এসব কিছু। ফারহানাকে প্রথম চুদার তিন দিন পর তার জন্মদিন, তাই ফারহানাকে বললাম এবার তুমার জন্মদিন অন্য ভাবে পালন করব। তারপর  সে আমাকে বল্ল কি ভাব? আমি ফারহানাকে বললাম আমি যা বলি তুমি শুধু  তাই করবে তারপর দেখবে। ফারহানা আমার কথা সুনে খুসিতে বল্ল ঠিক আছে তুমি যা বলবে আমি এখুনি করে দিচ্ছি বল কি করতে হবে। আমি ফারহানাকে বললাম আজ তুমি তানিয়াদের বাসায় গিয়ে তার আম্মু কে এবং তাকে তুমাদের বাসায় জন্মদিনের দাওয়াত দিবে এবং বলবে রাত ১২.০০ তুমি হয়েছিলে তাই রাত ১২.০০ তুমার জন্মদিন পালন করা হবে। আরও বলবে তানিয়া যদি আমার জন্মদিনে না আসে তাহলে আমি আপনাদের বাসায় এসে জন্মদিন পালন করব। যেই কথা সেই কাজ করে দিল ফারহানা। আমি জানতাম তানিয়ার আম্মু তানিয়া কে ফারহানাদের বাসায় একা পাঠাবে না কিন্তু সে একাই আসল, তাকে একা দেখে আমার সবকিছুই  ঘরম হয়ে আছে। আমি তানিয়ার দিকে এগিয়ে গেলাম গিয়ে বললাম জন্মদিনে অনেক মানুষ এসেছে তাই ফারহানা অনেক বেস্ত চলুন আমরা ছাদে যাই। তানিয়া উত্তর দিল আম্মু বলেছে একা একা ছাদে না যাওয়ার জন্য। আমি উত্তর দিলাম আমি আছি কি করতে। তানিয়া বল্ল সে জন্যই সমস্যা। আমি উত্তর দিলাম- আমি কি আপনার কাছে সমস্যা মনে হলাম। তানিয়া লজ্জা পেয়ে বল্ল- না মানে। তারপর তাকে আমি বললাম আজ থেকে আপনি আমার বোন কেমন? সে বল্ল ঠিক আছে চলুন ছাদে।  ছাদে গিয়ে তানিয়া কে বললাম এত ঘরম গলা সুকিয়ে গেছে আপনি এখানে একটু দারান আমি কোঁকা-কোলা  নিয়ে আসি। সে বল্ল ঠিক আছে । এরপর,  আমি  তারতারি গিয়ে একটা কোঁকা-কোলার ভেতরে শফিক ডাক্তারে দোকান থেকে আনা কয়েক ঘণ্টার জন্য অচেতন হবার উসধ মিশিয়ে দিলাম। এসেই বললাম বোন একটা তুমার জন্য এনেছি নাও – তারপর সে বোতল টা হাতে নিয়ে নিল এদিকে আমার ধন মহাশয় লাফালাফি করছে । মনে মনে ধন মহাশয় কে বললাম এখন লাফালাফি করিসনে সময় হলে যত পারিস তত লাফালাফি করিস। তানিয়া কোঁকা-কোলা টা খাওয়ার দুই তিন মিনিট পর বুজতে পারলাম তার একটা কিছু হচ্ছে তাই আমি তাকে বল্লাম চল ট্যাঙ্ক এর ঐ পাশে যাই। সে আমার কথা মত ঐ পাশে গেল আমি আগে থেকেই সব কিছু  ঠিক করে রেখেছিলাম ঐ খানে - যদি তানিয়াকে চুদতে না পারি তাহলে ফারহানাকে এখানে ফেলে চুদে জণ্মদিনের গিফট দিব। ট্যাঙ্ক এর পেছনে গিয়েই তানিয়া কে জরিয়ে দরলাম সে বল্ল এ কি করছ। আমি বল্লাম তুমাকে আদর করছি এ কথা বলেই তার গালে, কপালে চপাত চপাত করে চুমা খেলা এবং দুধ টিপতে লাগলাম। তারপরে জোর করে তার কাঁপর খুলে ব্রা এর উপর দিয়ে দুধের বোঁটা চুষতে লাগি। দুধ চোষার সাথে সাথে আমি তানিয়ার অন্য দুধ টিপতে থাকি। আহ কি মজা। আমি একবার এই দুধ আরেকবার অন্য দুধ চুষতেছি। আমি কখনো জোরে জোরে, আবার কখনো আস্তে আস্তে দুধ চুষছি আর টিপছি। কোঁকা-কোলা টা কাজ করছে, তাই  তানিয়া  আনন্দে মাঝে মাঝে আমার মাথা ওর দুধের সাথে চেপে ধরছে, আমি তখন জোরে জোরে দুধ চুষছি। বুঝতে পারছি দুধ চোষার কারনে তানিয়ার খুব ভালো লাগছে। এরপর আমি তানিয়ার ব্রা পেন্টি খুলে  ন্যাংটা করে শুইয়ে দিই।  আমার ধন তাল গাছের মতো খাড়া হয়ে আছে। আমার চোখের সামনে তানিয়ার  ফোলা ফোলা গুদ। গুদের আশপাশে খুবই হালকা খোঁচা খোঁচা সোনালী রঙের বাল। আমার দেখতে খুবই ভালো লাগছে। গুদের মুখ ভেজা ভেজা হয়ে আছে। আমি  ফোলা ফোলা গুদের ঠোঁট পাঁচ আঙ্গুলে টিপতে লাগি। নরম তুলতুলে ঠোঁট দুইটা টিপতে খুবই মজা লাগছে।    আমি দাঁত দিয়ে তানিয়ার  রসালো গুদ কামড়ে ধরি, জিভা দিয়ে শুড়শুড়ি দেই তারপরে কামড়িয়ে কামড়িয়ে চাঁটতে থাকি। তানিয়ার  গুদের ভিতর থেকে কড়া স্বাদের রস বাহির হতে থাকে। তানিয়া আমার মাথা ওর গুদের সাথে আরো জোরে চেপে ধরে  বলে “একি করছ একি করছ আমি মরে যাব  আমি মুখে কিছু না বলে আরো জোরে জোরে গুদ চাঁটতে থাকি। তানিয়ার গুদের আঠালো রসে আমার মুখ মাখামাখি হয়ে যায়। 
bangla choti model

মনে মনে ভাবলাম তাঁরা তারি চুদতে হবে যদি কেও এসে পরে তাহলে বিপদ হতে পারে তাই ধন  ধরে মুন্ডিটা ওর গুদের মুখে ঠেকিয়ে কয়েকবার ঘষে, তারপরে আস্তে করে চাপ দিই। হোলের মুন্ডি ফুচুত করে গুদের ভিতরে  ঢুকে যায়। আমার শরীর শিরশির করে উঠে। এবারে আস্তে আস্তে চাপ দিয়ে আমার সম্পূর্ণ ধন ওর গুদের মধ্যে ঢুকিয়ে  দেই ।  আমার ধন মহাশয় তানিয়ার গুদে ঢুকছে আর বাহির হচ্ছে।  আমার ধোন তানিয়ার  গুদের ভিতরে বারে বারে ঘষা খাচ্ছে। এদিকে তানিয়ার  দুধ দুইটা আমার বুকে লেপটে আছে। এতে আমার শরীরেও আগুন ধরে গেল। আমার ধোনটাও তানিয়ার গুদের ভিতরে ঘষা খেয়ে খেয়ে জ্বলে উঠলো। আমি সহ্য করতে না পেরে জড়িয়ে ধরে তানিয়ার গুদের ভিতরে মাল ঢেলে দিলাম। চেয়ে দেখি তানিয়া অঘ্যান হয়ে আছে। এরপর আমি তানিয়া কে সেখানে রেখেই চলে গেলাম ফারহানার কাছে গিয়ে বললাম তুমাদের বাসায় বরফ আছে। সে বল্ল কেন? আমি বললাম অনেক ঘরম তাই। তারপর আমি বরফ এনে তানিয়ার উপর কিছুক্ষণ মালিস করার পর তানিয়া ঘ্যান ফিরল। আমাকে দেখেই তানিয়া বল্ল আমার এই সর্বনাস কেন করলেন? আমি বললাম চিৎকার করবি না তাহলে যা করেছি তার ভিডিও অনলাইনে ছেড়ে দিব। তারপর তাকে বললাম কাঁপর চুপর ভাল করে পরে বাসায় আস আমি গেলাম।  

No comments:

Post a Comment

Thanks for Comment

Popular Posts

Recent

Random